একটি জ্যান্ত কুমিরকে জল থেকে তুলে নিয়ে গেল একটি বড় ঈগল, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

একটি জ্যান্ত কুমিরকে জল থেকে তুলে নিয়ে গেল একটি বড় ঈগল, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়া বর্তমানে প্রায় সকলের ব্যবহার করছেন এবং এই প্ল্যাটফর্ম বর্তমানে সবথেকে জনপ্রিয় প্ল্যাটফর্ম এর মধ্যে একটি হয়ে উঠেছে। একটি জ্যান্ত কুমিরকে জল থেকে তুলে নিয়ে গেল একটি বড় ঈগল,

বর্তমানে স্মার্টফোন কিনলে সকলে এক না একটা ফেসবুক এবং ইনস্টাগ্রাম একাউন্ট ব্যবহার করেন। তার পাশাপাশি ইউটিউব সকলেই দেখেন এবং দেখতে পছন্দ করেন।

এই সমস্ত সোশ্যাল মিডিয়া প্রোফাইলে নানান ধরনের ভিডিও ভাইরাল হতে থাকে মাঝেমধ্যে। কারো নাচের এবং গানের ভিডিও এবং কারো মজাদার হাসির ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।

অনেক সময় এমন ভিডিও ভাইরাল হয় যেখানে কাওকে অপদস্ত হতে দেখা যাচ্ছে। আবার বেশ কয়েক সময় এমন ভিডিও থাকে যেগুলিতে আমরা বাচ্চাদের দেখতে পাই এবং তাদের বিভিন্ন কাণ্ডকারখানা লক্ষ্য করতে পারি।

এধরনের ভিডিও প্রচার মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়ে থাকে এবং রীতিমত ভাইরাল হয়ে মাঝেমধ্যেই। তবে শুধুমাত্র মানুষের ভিডিও কেন ভাইরাল হতে থাকবে, পশু পাখির ভিডিও সমানভাবে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

পশুপাখিদের ভিডিওর মধ্যে আমরা সব সময় বেশি দেখে থাকি মাকড়সার ভিডিও, কোন একটা পাখির গানের ভিডিও, টিয়া পাখির ভিডিও, এবং সাপের ভিডিও।

সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি এটি ঈগল পাখি ডিম পেরেছে মাটির একটি গর্তে।

এই গর্ত থেকে উপরে কোন একটি জায়গায় বসে রয়েছে সে তাঁর শিকারের জন্য অন্যদিকে তার বাসার দিকে ছুটে আসছে কমোডো নামক একটি সরিসৃপ প্রানী। সরীসৃপ প্রাণী টি তার ডিমগুলি খাওয়ার টার্গেট নিয়েছে।

কিন্তু ঈগল তার সন্তানকে যেকোনো ভাবে হোক বাঁচাবে। তাই জন্য নিজের জীবন বাজি রেখে সরাসরি লড়াইয়ে লিপ্ত হল কমোডো নামক এই প্রাণীটির সঙ্গে।

একটি জ্যান্ত কুমিরকে জল থেকে তুলে নিয়ে গেল একটি বড় ঈগল

দীর্ঘক্ষন ধরে লড়াই চলবে এবং অবশেষে একটি মানুষের তৎপরতায় ঈগল পাখির ওই ডিমগুলো রক্ষা পেল কমোডর কাছ থেকে। ইতিমধ্যেই এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে একেবারে জনপ্রিয় হয়ে গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *