খাটের উপর শুয়ে ছিলেন যুবতী, হঠাৎ খাটের তলা থেকে বেরিয়ে এলো বিশাল কোবরা, ভিডিও ভাইরাল – looktook.in

[ad_1]

বর্তমানে ইন্টারনেটের যুগে সারা পৃথিবী কিন্তু আমাদের হাতের মুঠোয় চলে এসেছে। এই মুহূর্তে কিন্তু ইন্টারনেট ব্যবহার করেন না এমন মানুষের সন্ধান পাওয়া বিরল।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

ইন্টারনেটে মাঝে মধ্যে বেশ কিছু মজাদার ভিডিও এবং প্রতিবার ভিডিও থেকে থাকে এবং মাঝে মধ্যে কিছু হাসির মজার ভিডিও আমরা পেয়ে থাকি। কিন্তু হাসি-কান্না রাগ অভিমান সব কিছু শেষ আর মিডিয়ার মাধ্যমে আমরা শেয়ার করি। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়া আমাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

ইন্টারনেটে আমরা ফেসবুক, ইউটিউব এবং ইনস্টাগ্রাম ছাড়াও বেশ কয়েক ধরনের প্লাটফর্ম পেয়ে যায় যেখানে অনেক ধরনের ভিডিও আমরা দেখতে পাই। এর মধ্যে বেশকিছু ধরনের ভিডিও আমাদের আনন্দ দিয়ে থাকে।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

সোশ্যাল মিডিয়াতে এই সমস্ত ভিডিও গুলি ভাইরাল হয়ে যায় খুব সহজে। তরুণ সমাজের কাছে যোগাযোগ এর অত্যন্ত বড় একটি মাধ্যম হয়ে উঠেছে বর্তমানে সোশ্যাল মিডিয়া। কিন্তু এই সোশ্যাল মিডিয়া অতিরিক্ত ব্যবহারের ফলে কিছু কিছু খারাপ দিক সামনে আসছে।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

তবে যাই হোক সোশ্যাল মিডিয়াতে বর্তমানে বেশ কিছু এমন ভিডিও ভাইরাল হতে দেখা যায় যেগুলি একেবারে আলাদা ধরনের হয়ে থাকে। এই ধরনের ভিডিও আমাদের আনন্দ দিতে পারে আবার আমাদের অবাক করে দেয় মাঝেমধ্যে।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

তবে আমরা আমাদের জীবনে সাপ নামক প্রাণী থেকে সব সময় ভয় পেয়ে থাকি। এই বিজ্ঞানের যুগে বহু মানুষ এখনো এমন আছেন যারা নিজের প্রাণ বাজি রেখে বিভিন্ন দু সাহসিক কাজ কর্ম করে থাকেন। মানুষকে প্রাণে বাঁচানো থেকে শুরু করে বহু ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড হতে থাকে।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

এবার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি বাড়িতে খাটের তলায় সাপ ঢুকে পড়েছে। প্রথমে ওই বাড়ির মেয়ে সাপটিকে খুঁজে বের করেছে এবং তারপর শেষ পর্যন্ত সাপটিকে করে একটি ঝুড়ির মধ্যে রেখে দেওয়া হয়েছে।


এই মেয়ে টি সাপটিকে যেভাবে অবলীলাক্রমে নিজের হাতে তুলে নিল তা অত্যন্ত কুর্নিশ যোগ্য। ভিডিওটি স্নেক টিভি নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। ইতিমধ্যেই এই ভিডিওটি ভাইরাল হয়ে গেছে এবং হাজার হাজার মানুষ এই ভিডিওটিতে লাইক দিয়েছেন

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *