খালি গলায় দুর্দান্ত ভঙ্গিতে গান গাইলেন বঙ্গ তনয়া শ্রেয়া ঘোষাল, মুহূর্তে ভাইরাল ভিডিও

খালি গলায় দুর্দান্ত ভঙ্গিতে গান গাইলেন বঙ্গ তনয়া শ্রেয়া ঘোষাল, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলা তথা ভারতের সংগীত জগতে শ্রেয়া ঘোষাল একজন অন্যতম বড় নাম। ভারতের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী তিনি। বাংলা হিন্দি সহ একাধিক ভাষায় তিনি গান গেয়েছেন

তার প্রতিটি গান জনগণের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। সম্প্রতি তিনি কুইন অফ মিউজিক উক্তি লাভ করেছেন সকলের কাছ থেকে।

বলিউডের বহুল জনপ্রিয় সিনেমায় তার কারন আমরা শুনে মুগ্ধ হয়েছি। সম্প্রতি নিজের বেবি বাম্প এর ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন শ্রেয়া ঘোষাল। যে ছবি পোস্ট হবার পরেই সোশ্যাল মিডিয়াতে শুভেচ্ছা বার্তার ঝড় ওঠে।

বহরমপুর এর মেয়ে শ্রেয়া ঘোষাল কিছুদিনের মধ্যেই বাংলা এবং হিন্দি সিনেমা জগতে নিজের একটা পরিচয় বানিয়ে ফেলেছে। তার অসাধারণ গানের গলাতে মুগ্ধ করেছে সে সমগ্র ভারতবাসীকে।

যেকোনো রোমান্টিক মেলোডি মুহূর্তের মধ্যে ফিট হয়ে গেছে তার গলায়। ক্লাসিক্যাল গান আধুনিক সময়কার গান অথবা বিভিন্ন ভাষার গান, সমস্ত গান এই তিনি একেবারে সাবলীল।

এছাড়াও নিজের গানের জন্য তিনি বহু পুরস্কার লাভ করেছেন এর আগেও। ২০১৫ সালে নিজের ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায় এর সঙ্গে বিবাহ করেন শ্রেয়া ঘোষাল। তাদের মধ্যে ১০ বছরের প্রেমের সম্পর্ক ছিল।

গান গাওয়ার পাশাপাশি শিলাদিত্য এবং শ্রেয়া একসাথে একাধিক জায়গায় ঘুরতে গিয়েছে এর আগেও।

এবছর মার্চ মাসের শ্রেয়া ঘোষাল নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে নিজের ছবি শেয়ার করেছেন যেখানে তার বেবি বাম্প দেখা যাচ্ছে। এই ছবিটি সোশ্যাল মিডিয়াতে আসামাত্রই সকলে তার জন্য শুভেচ্ছা বার্তা জানাতে শুরু করেছে।

সম্প্রতি আবার শ্রেয়া ঘোষালের একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে শ্রেয়া ঘোষাল একটি শুটিং স্টুডিওতে কালো রঙের টপ এবং জিন্স পরে একটি গান গাইছেন খালি গলায়।

কানে হেডফোন লাগিয়ে দক্ষিণী গান খালি গলায় রেকর্ড করেছেন শ্রেয়া ঘোষাল। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়েছে।

শ্রেয়া ঘোষালের এই ঈশ্বর প্রদত্ত গলা সকলেই বেশ পছন্দ করে থাকেন। পুভালাকু রঙ্গালেয়া নামের এই দক্ষিণী গানটি রেকর্ড করেছেন। বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে দারুন ভাইরাল হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *