খালি গলায় দরাজ কণ্ঠে দুর্দান্ত সুরে হিন্দি গান গাইলো যুবক, ভিডিও ভাইরাল – looktook.in

[ad_1]

আমাদের আশেপাশে এরকম বহু প্রতিভার জড়িয়ে থাকে যারা সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হয়ে থাকেন। আজকাল সোশ্যাল মিডিয়া কিশোর-কিশোরী এবং যুবক-যুবতীদের অন্যতম বড় একটি মাধ্যম হয়ে উঠেছে।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

এর মাধ্যমে সুযোগের অভাবে যারা সুপ্ত থেকে যান তারা সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হন। নাচ-গান প্রকৃতির ভিডিও সাথে সাথে এমন বেশ কিছু ঘটনা ভাইরাল হয়ে থাকে যা দেখি আমরা সত্যিই অবাক হয়ে যাই।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

তার সাথে সাথে সেলিব্রিটিরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন এবং তাদের ভক্তদের সঙ্গে সাথেই সোশ্যাল মিডিয়ায় যোগাযোগ রাখার চেষ্টা করেন।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

এই ধরনের জনপ্রিয় প্লাটফর্ম হল ফেসবুক ইনস্টাগ্রাম এবং ইউটিউব। এই প্ল্যাটফর্মে সবাই নিজের প্রতিভাকে তুলে ধরতে পারে এবং ভক্তদের সামনে নিয়ে আসতে পারে। সম্প্রতি ফেসবুক এবং ইউটিউব চ্যানেল গুলি এই কাজে অগ্রণী ভূমিকা গ্রহণ করছে।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি একজন যুবক দুর্দান্ত কায়দায় একটি হিন্দি গান গাইছে। এই গানটি ব্যবহৃত হয়েছিল বাহুবলি সিনেমায় এবং গানটি হল ক্যা কাভি আম্বার সে সূর্য বিছারতা হ্যায়।

এই গানটি ওই যুবক এতটাই সুন্দর গেয়েছেন যে সোশ্যাল মিডিয়াতে গানটি একেবারে ভাইরাল হয়ে গিয়েছে। প্রত্যেক মানুষ এই গানটির প্রশংসা করেছেন এবং ওই যুবকের গায়কীর কদর করেছেন। ভিডিওটি লাখের উপরে মানুষ দেখে ফেলেছেন এবং ইতিমধ্যে ভিডিওতে কুড়ি লক্ষের বেশি লাইক এবং কমেন্ট রয়েছে।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *