খোঁজ মিললো রানু মণ্ডলের মায়ের! দুর্দান্ত কায়দায় গাইল “তেরি মেরি কাহানী”, ভিডিও তুমুল ভাইরাল – looktook.in

[ad_1]

সোশ্যাল মিডিয়া হল এমন একটি প্ল্যাটফর্ম যেখানে মাঝেমধ্যেই মানুষে তাদের প্রতিভা পরিদর্শনের মাধ্যমে ভাইরাল হয়ে যেতে পারে। আমরা মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বেশ কিছু মানুষকে ভাইরাল হতে দেখি।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

এদের মধ্যে ছোট ছোট বাচ্চা থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই আছেন। এই সমস্ত ভিডিওতে মানুষের প্রতিভা আমরা লক্ষ্য করতে পারি।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

কেউ গান গায়, কেউ আবার নাচ করে, কেউ আবার নিজের আবৃত্তি কিংবা নিজের আঁকা ছবি দেখিয়ে সকলের সামনে নিজেকে প্রমাণিত করে। তবে এই সমস্ত ভিডিওর মধ্যে এমন কিছু ভিডিও থাকে যেগুলো একেবারে ভাইরাল হয়ে যায়।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

এই ধরনের ভিডিওতে তাকে অবশ্যই এমন একটি অদ্ভুত ব্যাপার যেটি অন্য কোন ভিডিওতে দেখতে পাওয়া যায় না।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

আপনারা সকলেই জানেন গত বছর রানাঘাট স্টেশনের একজন বৃদ্ধা ভিখারি রানু মন্ডল হঠাৎ করেই সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন। তার প্রধান আকর্ষণের বিষয়টি ছিল তাঁর গানের গলা।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

তার গানের গলা একেবারে হুবহু প্রবাদপ্রতিম গায়িকা লতা মঙ্গেশকরের মত। লতা মঙ্গেশকরের গাওয়া একটি গান গেয়ে রানু মন্ডল একেবারে সবার মধ্যে ভাইরাল হয়ে গিয়েছিলেন।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

এই ভাইরাল হওয়ার পিছনে একজনের হাত ছিল অত্যন্ত বড়। তিনি হলেন সোশ্যাল ওয়ার্কার অতীন্দ্র। অতীন্দ্র এই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতে রানু মন্ডল এর জনপ্রিয়তা ছড়িয়ে পড়তে শুরু করে। রানু মন্ডল রীতিমতো ভাইরাল হতে শুরু করেন সকলের মাঝখানে।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

তারপরই একদম সরাসরি বলিউডে পাড়ি দিলেন রানু। সোশ্যাল মিডিয়াতে এরকম তুমুল জনপ্রিয়তার দরুন, জনপ্রিয় সংগীত পরিচালক হিমেশ রেশামিয়া তাকে নিয়ে নিজের সিনেমাতে একটি গান গাইলেন।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

রানু মন্ডলের গাওয়া তেরি মেরি কাহানি গানটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল। এমন কোনো মানুষ নেই যিনি এই গানটি শোনেননি। সঙ্গে রানু মন্ডল এর জনপ্রিয়তা একেবারে শিখরে উঠে যায়। কিন্তু পরবর্তীতে তার মধ্যে একটি অহংকার জন্মায় যার ফলে তিনি আবার তার পুরনো জায়গায় রানাঘাট স্টেশনে চলে আসেন।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

পরবর্তীকালে জানা যায় রানু মন্ডল নিজে একটি বাড়ি নিয়েছেন এবং সেখানে তিনি থাকেন। তিনি নিজেও জানিয়েছেন, তার সরলতা কে অনেক অহংকার বলে ভেবে নিয়েছিল। তবে যাই হোক, রানু মন্ডল আবারও কিন্তু নিজের গানের মাধ্যমে মানুষের মন জয় করতে আসছেন।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

কিন্তু আপনারা কি কোনদিন রানু মন্ডল এর মা কে দেখেছেন? তিনি একদম রানু মন্ডল এর মতই গান গাইতে পারেন। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে, যেখানে আমরা দেখতে পাচ্ছি একজন বৃদ্ধা অবিকল রানু মন্ডল এর মত তেরি মেরি কাহানি গানটি গেয়েছেন।


ভিডিওটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়েছে। রানু মন্ডল এর ভক্তরা এবং অন্যান্য দর্শকরাও এই ভিডিও নিজেদের মধ্যে শেয়ার করেছেন যাতে সকলে এই ভিডিও দেখতে পারেন। তার সঙ্গে সকলেই জানিয়েছে নিজেদের কমেন্ট।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *