ছেলেকে কাছে না পেয়ে হাউমাউ করে কেঁদে ফেললেন অভিনেত্রী শুভশ্রী, ভাইরাল ভিডিও

ছেলেকে কাছে না পেয়ে হাউমাউ করে কেঁদে ফেললেন অভিনেত্রী শুভশ্রী, ভাইরাল ভিডিও

পরিচালক রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর ছেলে হলো যুবান চক্রবর্তী। সোশ্যাল মিডিয়াতে এই ছেলেটি অত্যন্ত জনপ্রিয় হয়ে গিয়েছে মুহূর্তের মধ্যেই।

শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তী ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় একজন মুখ। শুভশ্রী চক্রবর্তী পরান যায় জ্বলিয়া রে সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ করেন।

তারপর বহু বাংলা সিনেমাতে তিনি তার অভিনয় দক্ষতা দেখে এসেছেন। এছাড়াও রাজচক্রবর্তী আবার সিনেমা জগতের অত্যন্ত জনপ্রিয় এবং পরিচালক। চ্যালেঞ্জ থেকে শুরু করে পরিণীতা সমস্ত সিনেমা তার সুপারহিট।

টলিউড ইন্ডাস্ট্রিতে তারা অত্যন্ত জনপ্রিয় একজন জুটি। গত বছর ১২ সেপ্টেম্বর তারিখের রাজ এবং শুভশ্রীর পরিবারে এসেছিল এই ছোট্ট ছেলে ইউভান।

এই একরত্তি ছেলে দুজনের ভালবাসার প্রতীক হিসেবে ঘর আলো করে আসে তার বাবা-মায়ের কাছে। পুরনো সমস্ত দুঃখ এবং স্মৃতি ভুলে গিয়ে ভালোবেসে তার বাবা-মা নাম রাখলেন ইউভান। অন্যদিকে তার ঠাকুমা ভালোবেসে তাকে সিম্বা বলে ডাকে।

ছোট সিম্বা কে নিয়ে এখন নতুন বাবা-মা সারাদিন রাত কাটিয়ে দেয়। এখন ইনস্টাগ্রাম খুললেই রাজ এবং শুভশ্রী নয় তার ছেলে বরং আরো বেশি দেখা যাচ্ছে সব দিকে।

সোশ্যাল মিডিয়ায় বর্তমানে রাজ এবং শুভশ্রীর এই ছেলে একেবারে রাজ করছে। তার নাম থেকে সোশ্যাল মিডিয়ায় বেশকিছু পেজ দেখা যাচ্ছে। বর্তমানে চক্রবর্তী বাড়িতে ইউভান সবথেকে জনপ্রিয়।

কিন্তু সম্প্রতি আবার করণা আক্রান্ত হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এই কারণে তিনি তার পরিবারের থেকে আলাদা থাকছেন এখন। রাজ চক্রবর্তী এখন ভোটের কাজে ব্যস্ত।

তিনি ব্যারাকপুর কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন। অন্যদিকে ভালো খবর হলো ইউভান চক্রবর্তী করণা নেগেটিভ। তাই সে এখন থাকছে কেয়ারটেকার এর কাছে।

কিন্তু প্রত্যেকেই বারবার জানতে চাইছেন শুভশ্রী কেমন আছেন। সম্প্রতি শুভশ্রী জুবান এর একটি ছবি শেয়ার করে লিখেছেন তোমাকে ছেড়ে এতোদিন থাকতে হবে আমি ভাবিনি।


তিনি যে তার ছেলেকে মিস করছেন সেটি আর বলার অপেক্ষা রাখে না। ছোট ছেলে ইউভান এখন তার মাকে খুঁজছে কিন্তু তার মা বর্তমানে করোনা পজিটিভ হওয়ার কারণে তার ছেলের কাছে সে কখনো সামনে আসতে পারবে না এই মুহূর্তে। সব মিলিয়ে দুঃখজনক পরিস্থিতির সৃষ্টি হয়েছে পরিবারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *