জিন্স এবং টি শার্ট পরে কলকাতার রসগোল্লা গানে দুর্দান্ত নাচলেন বৃদ্ধা, ভিডিও ভাইরাল – looktook.in

[ad_1]

নাচের সত্যি কথা বলতে গেলে কোনও বয়স হয় না। নাচো যেকোনো মুহূর্তে মানুষ যেকোনো সময় করতে পারে। হৃদয়ের উৎফুল্লতা মনকে অনেকখানি চাঙ্গা করে তোলে। তার পাশাপাশি আপনি যদি নাচ করেন তাহলে আপনার মনের সমস্ত গ্লানি ধুয়ে মুছে সাফ হয়ে যায়।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

তবে শুধুমাত্র যুবক-যুবতীরা নাচ করবে এরকম তো কোনো কথা নেই, বৃদ্ধ-বৃদ্ধারা মনের স্বতঃস্ফূর্ততা দেখানোর জন্য নাচ করতে পারেন। এবারে সেরকম একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। একটি বৃদ্ধাকে সেখানে কলকাতার রসগোল্লা গানে নিজের নাচ প্রদর্শন করতে দেখা যাচ্ছে।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

বয়সের ভারে তিনি খুব একটা ভালো নাচ করতে পারছেন না। কিন্তু এই নাচের মাধ্যমে তিনি তাঁর যৌবনের বহিঃপ্রকাশ করেছেন। তার পাশাপাশি তার পোশাক-আশাকে রয়েছে নবীন ছোঁয়া।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

কোনরকম সাধারন শাড়ি বা এই জাতীয় পোশাক নয়, তারপরে রয়েছে হাল ফ্যাশনের জিন্স এবং সবুজ টপ। সবুজ রঙের গেঞ্জি পরেছেন তিনি আর তার সঙ্গে তিনি নীল রঙের ডেনিম জিন্স পরে রয়েছে।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

এই ড্রেস পরেই কলকাতার রসগোল্লা গানে তিনি মঞ্চ কাপালেন। তার পাশাপাশি তার হাতে রয়েছে একটি টুকটুকে লাল রংয়ের ব্যাগ এবং ফোন।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

গানটির সঙ্গে নেচে তিনি একেবারে তাক লাগিয়ে দিয়েছেন। ঠাকুমা এরকম বয়সে এমন একটি কামাল করে দেবেন সেটা কেউ হয়তো ভাবতে পারেন নি। তার বয়স সীমা একজন তরুনী থেকেও থেকেও ওপরে করে দিয়েছে।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

সাধারণত বৃদ্ধ-বৃদ্ধারা পূজা-অর্চনা নিয়ে সময় অতিবাহিত করে থাকেন। কিন্তু এক্ষেত্রে এই বৃদ্ধা সবকিছুকে ছাপিয়ে সোশ্যাল মিডিয়াতে হয়ে গিয়েছেন ভাইরাল।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে নেট জনতার নজর কেড়েছে। এই বৃদ্ধার ডান্স একেবারে সকলের থেকে আলাদা হয়ে বেরিয়ে এসেছে।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *