তামিল নাড়ুতে বিধানসভা ভোট ও কেরলে বিধানসভা ভোট শান্তিপূর্ণ, Tamil Suparstar snach phone from fan in Polling booth

[ad_1]

India

oi-Bahni Sanyal Dutta

পাঁচ রাজ্যের ভোটে ভিন্ন চিত্র ধরা পড়ল। তামিলনাড়ু, অসম, কেরল, পণ্ডিচেরী, পশ্চিমবঙ্গ একসঙ্গে হয়েছে ভোট গ্রহন। কোথাও শান্তিপূর্ণ তো কোথাও অশান্তির ছবি ধরা পড়েছে। তামিলনাড়ুতে একাধিক বিচ্ছিন্ন অশান্তির ঘটনা ঘটেছে। চেন্নাইয়ে তিরুভনময়ুরে বুথে স্ত্রীকে নিয়ে ভোট দিতে গিয়েছিলেন তামিল সুপারস্টার অজিত। সেসময় তাঁর এক অনুরাগী অনুমতি না নিয়েই তাঁর ছবি তোলেন। তাতে রেগে গিয়ে তামিল সুপারস্টার তাঁর হাত থেকে ফোনটি ছিনিয়ে নেন। যাঁরা মাস্ক পরে আসেননি তাঁদের মাস্ক পরে আসতে বলেন অজিত।

কমল হাসান এবং রজনীকান্তও লাইনে দাঁড়িয়ে ভোট দিয়েছেন চেন্নাইয়ে। সুপারস্টারদের ভোট দিতে দেখে ভিড় জমা হতে শুরু করেছিল বুথে। পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করে পুলিশ। প্রসঙ্গত উল্লেখ্য কমল হাসানের দল এবার প্রার্থী দিয়েছে ভোটে। তিনি অভিযোগ করেছেন কয়েকটি জায়গায় টাকা ছড়িয়েছে বিজেপি। টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা করেছে।

অন্যদিকে বাম শাসিক কেরলে নজিরবিহীন ভাবেই শান্তিপূর্ণ ভোট হয়েছে। কয়েকটি বিক্ষিপ্ত ঘটনা ছাড়া তেমন কিছু ঘটেনি। কেরলে মঙ্গলবার ৭১.৩১ শতাংশ ভোট পড়েছে। কোট্টায়াম জেলায় বিক্ষিপ্ত অশান্তির খবর পাওয়া গিয়েছিল। কেরলের এক বুথে ভোট কর্মীকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পুলিশ তার নামে নিখোঁজ ডাইরি করে খোঁজাখুঁজি শুরু করে। পরে জানা যায় সেই ভোট কর্মী ঘুমোচ্ছেন। নিজের বাড়িতেই ঘুমে আচ্ছন্ন ছিলেন সেই ভোটকর্মী।

কমল হাসান

Know all about

কমল হাসান

 

অসমে আজ ৪০টি কেন্দ্রে ভোট হয়েছে। ১২ টি জেলায় ভোট হয়েছে। তেমন কোনও অশান্তির খবর পাওয়া যায়নি অসমে। অনেকটা উৎসবের মেজাজেই ভোট হয়েছে অসমে। অন্যদিকে পাশের রাজ্য পশ্চিমবঙ্গে ৩১টি আসনে তৃতীয় দফার ভোটগ্রহণ ছিল। তাতে নজিরবিহীন ভাবে হিংসার ঘটনা ঘটেছে। দিকে দিকে আক্রান্ত হয়েছেন প্রার্থীরা। মহিলা প্রার্থীদের উপরেও হামলা চালানো হয়েছে।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *