তৃণমূল সমর্থকদের বাড়ি ভাঙচুরের অভিযোগ পুলিশের বিরুদ্ধে, ডোমকলে চাঞ্চল্য

[ad_1]

Nadia Murshidabad

oi-Rahul Roy

  • By অভীক

  • |

বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার আগে উত্তেজনা ছড়াল মুর্শিদাবাদের ডোমকলের রঘুনাথপুরে। অভিযোগ, তৃণমূল কংগ্রেস সমর্থকদের বাড়ি ভাঙচুর করেছে পুলিশ! বৃহস্পতিবার ভোট মেটার পরই গতকাল রাতে ওই ঘটনা ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 তৃণমূল সমর্থকদের বাড়ি ভাঙচুরের অভিযোগ পুলিশের বিরুদ্ধে, ডোমকলে চাঞ্চল্য

অভিযোগ, পুলিশ মোট চারটি বাড়িতে ও একটি মিষ্টির দোকানে ভাঙচুর চালিয়েছে। যদিও পুলিশের দাবি, দুষ্কৃতীদের ভয় দেখানোর জন্য কয়েকটি ঘরের চালায় লাঠি দিয়ে দু-একটা আঘাত করা হয়েছে। তবে যেভাবে জিনিসপত্র নয়ছয় করে স্থানীয় মানুষ দেখাচ্ছেন সেটা পুলিশ করেনি।

জানা গিয়েছে, ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার, ভোটের দিন। ওই দিন এলাকার সংযুক্ত মোর্চার ভোটার নিয়াজ শেখকে তৃণমূলের লোকেরা বুথে যেতে বাধা দিয়েছিলেন বলে অভিযোগ। সে কথা না শুনে নিয়াজ শেখ শেষ পর্যন্ত বুথে গিয়ে ভোট দিয়ে আসেন। এরপর কোনও গোলমাল হয়নি। কিন্তু শুক্রবার রাতে তৃণমূলের দুষ্কৃতীরা নিয়াজ শেখের চায়ের দোকানে হাজির হয়ে ভাঙচুর চালায় এবং বাধা দিলে নিয়াজের বাবাকেও বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনায় নিয়াজের বাবা গাজি শেখ জখম হন। তাঁকে ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসা করানো হয়।

পরে ঘটনার কথা থানায় জানানো হলে পুলিশ এলাকায় তল্লাশিতে যায়। পুলিশ জানিয়েছে, রীতিমতো আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাফেরা করছিল দুষ্কৃতীরা। তাই দেখে পুলিশ তাড়া করলে দুষ্কৃতীরা পালিয়ে যায়। পুলিশ এরপর ঘরের চালে লাঠির আঘাত করেছে। স্থানীয়রাও জানান, গত বছর ওই মোড়েই দিনের বেলায় পিস্তল থেকে গুলি চালানো হয়েছিল। সে সব কথা মাথায় রেখেই পুলিশ দুষ্কৃতীদের তাড়া করলে তারা পালিয়ে যায়। তখন দু-একজন পুলিশকর্মী ভয় দেখাতে অভিযুক্তদের বাড়িতে ঘরের চালে লাঠির আঘাত করেছে।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *