তৃতীয় দফার ভোটে নরেন্দ্র মোদীর টুইট

[ad_1]

তৃণমূলের বিদায়ের সময় এসে গেছে : মোদি

বাংলার জন্য মোদীর আলাদা বার্তা

বাংলার জন্য মোদীর আলাদা বার্তা

‘ পশ্চিমবঙ্গের যে সব জায়গায় আজ নির্বাচন হচ্ছে, সেখানকার ভোটদাতাদের বিপুল সংখ্যায় ভোট দেবার আবেদন জানাই। ভোট দিন আর গনতন্ত্রকে আরো শক্তিশালী করুন !’ এদিন বাংলার তৃতীয় দফার ভোট পর্ব নিয়ে এমনই বার্তা দেন নরেন্দ্র মোদী।

 কোন ভোটারদের বিশেষ বার্তা মোদীর

কোন ভোটারদের বিশেষ বার্তা মোদীর

তৃতীয় দফা ভোটের দিন সকালে মোদীর টুইট ছিল অসম, তামিলনাড়ু, কেরালা, পুদুচেরি ও পশ্চিমবঙ্গকে নিয়ে। নিজের টুইটে নরেন্দ্র মোদী বলেন, তাঁর আর্জি এই সমস্ত রাজ্যে প্রচুর সংখ্যায় ভোটাররা ভোটদানে অংশ নিক। আর বিশেষত যুব ভোটাররা এই এলাকায় ভোটদান করুক। প্রধানমন্ত্রীর টুইটেই স্পষ্ট যে যুব ভোটাররা তাঁর বার্তায় বিশেষ জায়গায় আছেন।

মমতার বার্তা

মমতার বার্তা

‘ বাংলার মা-মাটি-মানুষকে আমার আবেদন – নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করুন, সবাই আসুন, ভোট দিন। সকাল সকাল ভোট দিন। ‘ এদিন সকালে এমনই বক্তব্য রাখেন মমতা। মমতা বন্দ্যোপাধ্যায়ের এই বক্তব্যও তৃতীয় দফার ভোটের আগে বেশ তাৎপর্যবাহী।

 ভোট পর্ব ও করোনা পরিস্থিতি

ভোট পর্ব ও করোনা পরিস্থিতি

ভোট পর্ব ঘিরে এদিন সকাল থেকেই যেমন উত্তেজনা , তেমনই দেশের করোনা পরিস্থিতিতে বিভিন্ন রাজ্যের এই ভোট পর্ব উদ্বেগে রেখেছে সরকারকে। এছাড়াও ভোটারদের নিরাপত্তা ও সচেতনতা নিয়েও এদিনের ভোটপর্ব যে উল্লেখযোগ্য হয়ে উঠতে চলেছে তা বলাই বাহুল্য।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *