দিব্যেন্দু অধিকারীকে নিয়ে কী অবস্থান নেবে তৃণমূল, জেলা কমিটির রিপোর্টে বাড়ছে জল্পনা

[ad_1]

জেলা কমিটি রিপোর্ট দিয়েছে দিব্যেন্দুকে

তৃণমূলের রিপোর্টে উল্লেখ করা হয়েছে, রাজ্যে ৮ দফা ভোটে দিব্যেন্দু অধিকারী নিষ্ক্রিয়ই ছিলেন। ভোটের ফল ঘোষণার পরই দিব্যেন্দু অধিকারীকে নিয়ে পূর্ব মেদিনীপুর জেলা কমিটি রিপোর্ট দিয়েছে তৃণমূলের রাজ্য কমিটিকে। দিব্যেন্দু প্রসঙ্গে এরপর দল কী পদক্ষেপ নেয়, সেটাই দেখার।

শুভেন্দুর ঘরেই এখনও তৃণমূল রয়ে গিয়েছে!

শুভেন্দুর ঘরেই এখনও তৃণমূল রয়ে গিয়েছে!

বিধানসভা ভোটের ফল প্রকাশের পর অধিকারী পরিবার ঘনিষ্ঠ নেতাদের ছেঁটে ফেলার প্রক্রিয়া শুরু করেছে জেলা তৃণমূল। ইতিমধ্যে এক প্রাক্তন বিধায়ক-সহ দুই নেতাকে বরখাস্ত করা হয়েছে। কিন্তু শুভেন্দুর ঘরেই তো এখনও তৃণমূল রয়ে গিয়েছে। শুভেন্দুর ভাই দিব্যেন্দু বিজেপিতে যোগ দেননি, তৃণমূলেই রয়েছেন। তবে নিষ্ক্রিয়ভাবেই রয়েছেন।

দিব্যেন্দুকে নিয়ে সিদ্ধান্ত নেবে রাজ্য নেতৃত্ব

দিব্যেন্দুকে নিয়ে সিদ্ধান্ত নেবে রাজ্য নেতৃত্ব

তৃণমূলের দিব্যেন্দুর ভবিষ্যৎ কী হবে, তা নিয়ে কৌতুহল তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। তৃণমূলের পূর্ব মেদিনীপুর জেলা সভাপতি সৌমেন মহাপাত্র বলেন, এটা অনধিকার চর্চা। দিব্যেন্দু অধিকারী একজন সাংসদ, তাঁর ব্যাপারে যা সিদ্ধান্ত নেওয়ার নেবে রাজ্য নেতৃত্বই। এ ব্যাপারে জেলা নেতৃত্ব সিদ্ধান্ত নিতে পারে না।

নিষ্ক্রিয় ছিলেন দিব্যেন্দু, কী হবে ভবিষ্যৎ

নিষ্ক্রিয় ছিলেন দিব্যেন্দু, কী হবে ভবিষ্যৎ

সৌমেন মহাপাত্র আরও বলেছেন, ভোট পর্বে সম্পূর্ণ নিষ্ক্রিয়ই ছিলেন দিব্যেন্দু। সে বিষয়ে জেলা কমিটি একটি রিপোর্ট তৈরি করে রাজ্যকে পাঠিয়েছে। এরপর রাজ্য যা সিদ্ধান্ত নেওয়ার নেবে। উল্লেখ্য, দিব্যেন্দুর দলবদল নিয়ে জল্পনা তৈরি হয়েছে রাজ্যে। কিন্তু তিনি দল বদলাননি। তিনি নিজে থেকে কোনও ঘোষণাও করেননি।

দিব্যেন্দুর অবস্থান নিয়ে সজাগ দৃষ্টি বিজেপিরও

দিব্যেন্দুর অবস্থান নিয়ে সজাগ দৃষ্টি বিজেপিরও

এই পরিস্থিতিতে দিব্যেন্দু অধিকারী তৃণমূলের সাংসদ হিসেবে তাঁর মেয়াদ শেষ করবেন কি না, তা স্পষ্ট নয়। তাঁর অবস্থানের দিকে তাকিয়ে রয়েছে তৃণমূল ও বিজেপি উভয়েই। সেইসঙ্গে তৃণমূল জেলা কমিটির রিপোর্ট পাওয়ার কী সিদ্ধান্ত নেন সেদিকেও সজাগ দৃষ্টি রয়েছে বিজেপির।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *