নন্দীগ্রামের প্রেস্টিজ ফাইটে হারলেন মমতা, প্রাক্তন নেত্রীকে হারিয়ে শেষ হাসি শুভেন্দুর

[ad_1]

শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে চ্যালেঞ্জে হারলেন মমতা

মমতা বন্দ্যোপাধ্যায় ভবানীপুর কেন্দ্র ছেড়ে নন্দীগ্রামে প্রার্থী হওয়ার পর আদতে সবার চোখ ছিল এই লড়াইয়ের দিকে। শুভেন্দু অধিকারী তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন। সেই সিদ্ধান্ত চ্যালেঞ্জের ছিল যথেষ্ট। অবশেষে সেই চ্যালেঞ্জে হারলেন মমতাই।

সাপলুডোর খেলা মমতা-শুভেন্দুর লড়াইয়ে

সাপলুডোর খেলা মমতা-শুভেন্দুর লড়াইয়ে

ভোট গণনার শুরুতেই শুভেন্দু অধিকারীর থেকে পিছিয়ে পড়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর যত রাউন্ড গড়িয়েছে তাঁদের লড়াই জমজমাট হয়েছে। একবার মমতা এগিয়ে গিয়েছেন তো পরের রাউন্ডেই শুভেন্দু এগিয়ে গিয়েছেন। এই সাপলুডোর খেলায় একেবারে শেষ রাউন্ডে বাজিমাত করলেন শুভেন্দু।

শেষ রাউন্ডে ওস্তাদের মার শুভেন্দুর

শেষ রাউন্ডে ওস্তাদের মার শুভেন্দুর

মমতা বন্দ্যোপাধ্যায় পিছিয়ে পড়ার পর অভয় দিয়ে জানিয়েছিলেন, তিনিই জিতবেন। সবাইকে গণনাকেন্দ্রে পড়ে থাকতে বলেছিলেন। কেউ যেন যুদ্ধক্ষেত্র ছেড়ে না পালায়। ১৭ রাউন্ডের গণনা হয় নন্দীগ্রামে। শেষ কয়েকটি রাউন্ডে ব্যবধান ঘুচিয়ে এগিয়ে গেলেও ষোড়শ রাউন্ডে শুভেন্দু লড়াইয়ে ফেরেন। শেষ রাউন্ডে ওস্তাদের মার দিয়ে জিতেও যান।

loadingশিলিগুড়িতে অঘটন ঘটাল বিজেপি, অশোক ম্যাজিক সাফ করে পদ্ম ফোটালেন শঙ্কর ঘোষ

কাঁটে কা টক্কর, জয় নিয়ে সংশয়ও

কাঁটে কা টক্কর, জয় নিয়ে সংশয়ও

এএনআই সূত্রে খবর ছিল মমতা বন্দ্যোপাধ্যায় ১২০০ ভোটে জয়ী হয়েছেন। কাঁটে কা টক্করে তিনি তাঁর দলেরই প্রাক্তন সেনাপতি শুভেন্দু অধিকারীকে হারিয়েছেন। কিন্তু এরপর মমতার জয় নিয়ে সংশয় তৈরি হয়। ভোট গণনা কিছুক্ষণ বন্ধও হয়ে যায়। শেষে পুনরায় ভোটগণনা শুরু হয়ে শুভেন্দুর জয় ঘোষণা হয় নন্দীগ্রাম আসন থেকে।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *