বাংলার কর্মীদের জন্য ১ কোটির তহবিল গড়ছে বিজেপি, দুই নেতার উদ্যোগে ব্যাপক সাড়া

[ad_1]

প্রতিবাদে ধরনা-অবস্থানের পর অর্থসংগ্রহ অভিযান বিজেপির

রাজ্যে ভোট ফুরোলেও হিংসা বিদায় নেয়নি। প্রতিদিনই কোথাও না কোথাও হিংসা-সন্ত্রাসের ঘটনা ঘটছে। বেশ কিছু ঘটনা সমনে এসেছে, তৃণমূল আবার অনেক ঘটনাকে মিথ্যা বলে দাবি করেছে। তার প্রতিবাদে ধরনা-অবস্থানেও সামিল হয়েছে বিজেপি। রাজ্যপালের কাছে দরবার থেকে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রককে চিঠি- সবরকম পদক্ষেপ নিয়েছে বিজেপি।

আক্রান্ত কর্মীদের পাশে দাঁড়াতে অর্থ সংগ্রহ অভিযানের পরিকল্পনা

আক্রান্ত কর্মীদের পাশে দাঁড়াতে অর্থ সংগ্রহ অভিযানের পরিকল্পনা

এবার আক্রান্ত কর্মীদের পাশে দাঁড়াতে অর্থ সংগ্রহ অভিযানের পরিকল্পনা করল বিজেপি। সেইমতো বিজেপির কেন্দ্রীয় নেতা তথা বোলপুর বিধানসভা কেন্দ্রের প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায় ক্রাউডফান্ডিং অভিযান শুরু করেছেন। এই অভিযানে অনির্বাণের সঙ্গে রয়েছে দিল্লির বিজেপি নেতা কপিল মিশ্রও। দুই নেতা ব্যক্তিগত উদ্যোগকে দলীয় অভিযানের আকার দেওয়ার চেষ্টা করছেন।

বিজেপির তহবিল গঠন, দুই নেতার উদ্যোগে ব্যাপক সাড়া

বিজেপির তহবিল গঠন, দুই নেতার উদ্যোগে ব্যাপক সাড়া

মোট এক কোটি টাকা সংগ্রহের লক্ষ্যমাত্র রেখেছেন দুই নেতা। আর তাঁদের এই উদ্যোগে নাকি ব্যাপক সাড়া মিলেছে। শনিবার রাত পর্যন্ত ৪৫ লক্ষ টাকা ওই তহবিলে জমা পড়েছ। এবার কর্মীদের কীভাবে ওই টাকা দেওয়া হবে, সে সম্পর্কে নির্দিষ্ট পদ্ধতি জানানো হবে। সেই পদ্ধতি মেনেই টাকা পৌঁছে দেওয়া হবে কর্মীদের হাতে।

subhendu mamata5 1620551805সবজ ঝড়ের পরও অস্বস্তিতে মমতা, নন্দীগ্রাম-সহ পূর্ব মেদিনীপুরে দলের ভোটব্যাঙ্কে বড় ধস

রা্জ্যে হিংসা ও সন্ত্রাসের পরিবেশ বিজেপির সৃষ্টি! অভিযোগ

রা্জ্যে হিংসা ও সন্ত্রাসের পরিবেশ বিজেপির সৃষ্টি! অভিযোগ

বিজেপি রা্জ্যে হিংসা ও সন্ত্রাসের অভিযোগ করলেও তৃণমূল বা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তা মানতে নারাজ। তিনি সাফ জানিয়েছেন, সবই বিজেপি সৃষ্টি করছে। যেখানে গন্ডগোল হচ্ছে, সেটাও সৃষ্টি করছে বিজেপি, যেখানে হচ্ছে না, সেটাও ভুয়ো ভিডিও করে মানুষের কাছে উপস্থাপনা করা হচ্ছে। তৃণমূল বিজেপির এই অর্থ সংগ্রহ অভিযানেরও সমালোচনা করেছেন। পরাজয় মানতে না পেরেই বিজেপি এইসব করছে বলে অভিযোগ।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *