বাংলা ‘নিজের মেয়েকে’ চাইতেই অনুব্রত বললেন দিদির ‘কেচিংয়ে আমরা খেলেছি’

[ad_1]

কেষ্ট উবাচ

‘আমি কেষ্ট মণ্ডল মায়ের দুধ খেয়ে বড় হয়েছি। আমাকে আটকানো মুশকিল। আবার খেলা হবে।’ নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল যখন সরকার গড়ার পথে এগিয়ে যাচ্ছে, তখন উচ্ছ্বসিত বীরভূমের ভোটের অন্যতম মুখ অনুব্রত মণ্ডল। রাঢ়বাংলার রাজনৈতিক চিত্রনাট্যের এই তাবড় চরিত্র এদিন ভোটের ট্রেন্ড দেখে আত্মবিশ্বাসের দৃপ্তি সমান রাখেন।

'আমাকে চিঠি পাঠানো হয়েছিল'

‘আমাকে চিঠি পাঠানো হয়েছিল’

অনুব্রত মণ্ডলকে কয়েকদিন আগেই গরু পাচার কাণ্ডের জেরে তলব করে সিবিআই। মমতা তা শুনেই সাফ জানিয়ে দেন যে, অনুব্রত মণ্ডল যেন বীরভূম ছেড়ে না যান কোনও ডাকে। নেত্রীর কথামতো গড়ৃ আগলে ভোটের পর ছিলেন অনুব্রত। আর আজ ফলাফল বের হতেই তিনি বলেন, ‘আমাকে দুবার চিঠি পাঠানো হয়েছিল। বিজেপি মমতা বন্দ্যোপাধ্যায়কে অপমান করেছিল। বাংলার মহিলারা সেই অপমান মেনে নেননি। বাংলার মহিলারা , বাংলার মানুষ জবাব দিয়েছেন। ‘

loadingঘরের মেয়ের হাতেই বাংলা, মমতার জয়ের নেপথ্যে সেই নারী শক্তিই, মহিলা ভোটেই বিজেপি সাফ

'নেত্রী খেলা জানেন'

‘নেত্রী খেলা জানেন’

এদিন ম্যাজিক ফিগার পার করে ২৯২ এর মধ্যে তৃণমূল ২১৮ আসন নিশ্চিত করতেই উচ্ছ্বসিত অনুব্রত। মমতার স্নেহধন্য এই সৈনিক

জানিয়েছেন,’ আমাদের নেত্রী খেলা জানেন, তাঁর কোচিংয়ে, আমরা খেলেছি।’ ফলে যাবতীয় চ্যালেঞ্জ পার করে মমতার নেতৃত্বে বাংলার ফের সরকার গড়ার হাতছানি মিলতেই উচ্ছ্বসিত এই ঘাসফুল নেতা।

বীরভূমের ফলাফল

বীরভূমের ফলাফল

প্রসঙ্গত,বীরভূমে নিজের গড় ধরে রাখতে সক্ষম হয়েছেন অনুব্রত। সেখানে পর পর ৮ আসনে জয় ছিনিয়ে নিয়েছে তৃণমূল। এখনও চলছে গণনা। এদিকে, রামপুরহাটে তৃণমূলের

আশিস বন্দ্যোপাধ্যায়, হাঁসনে অশোক চট্টোপাধ্যায়, মুরারইতে মোশারফ হোসেন, নলহাটি রাজেন্দ্র প্রসাদের মতো প্রার্থীকে লিড পেয়েছেন। দুবরাজপুরে অনুপ সাহা, ও ময়ূরেশ্বরে অভিজিৎ রায় এগিয়ে। এদিকে , এলকার তাবড় তৃণমূলপ্রার্থীদের জয় এনে দিয়ে কার্যত বীরভূমের বুকে মাস্টারস্ট্রোক খেলেছেন অনুব্রত।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *