বিজেপিতে মোহভঙ্গ দু’মাসেই, তৃণমূলে ফিরতে চেয়ে মমতার কাছে আবেদন প্রাক্তন সভাধিপতির

[ad_1]

বেসুরোদের সুরে ফেরার তালিকায় নাম সরলারও

একদিন আগেই মমতার ছত্রছায়ায় থাকার আবেদন জানিয়ে খোলা চিঠি লিখেছিলেন প্রাক্তন বিধায়ক সোনালি গুহ। এবার সেই তালিকায় নাম লেখালেন আর এক জনপ্রিয় নেত্রী সরলা মুর্মু। মমতা বন্দ্যোপাধ্যায়ের কছে তাঁর আবেদন, তিনি ভুল বুঝতে পেরেছেন। তাই তৃণমূলে ফিরতে চান। চান মমতা বন্দ্যোপাধ্যায়ের ছায়ায় থেকে কাজ করতে।

সরলা মুর্মু দিদির ছত্রছায়ায় ফিরতে চান সোনালির মতে

সরলা মুর্মু দিদির ছত্রছায়ায় ফিরতে চান সোনালির মতে

একুশের ভোটে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল সমস্ত জল্পনাকে মিথ্যা প্রমামিত করে বিপুল আসন নিয়ে ফের ক্ষমতায় ফিরেছেন। বিজেপি যে হাওয়া তৈরি করেছিল, তা স্রেফ উড়িয়ে দিয়েছেন মমতা। এরপর মমতা বন্দ্যোপাধ্যায় দলবদলকারীদের স্বাগত জানিয়েছিলেন। সেই স্বাগত বার্তায় সাড়া দিয়ে সরলা মুর্মু দিদির ছত্রছায়ায় ফিরতে চান।

অভিমানে দল ছেড়েছিলেন, ফিরতে চান ভুল বুঝতে পেরে

অভিমানে দল ছেড়েছিলেন, ফিরতে চান ভুল বুঝতে পেরে

মালদহ জেলা পরিষদের প্রাক্তন সভাধিপতি সরলা মুর্মু। তিনি বর্তমানে জেলা পরিষদের সদস্য। মৎস্য কর্মাধ্যক্ষ। তঁকে হবিবপুর কেন্দ্রে প্রার্থী করছিল তৃণমূল। কিন্তু সেই প্রার্থীপদ প্রত্যাখ্যান করে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন। জানা গিয়েছিল, সরলা মুর্মু প্রার্থী হতে চেয়েছিলেন পুরাতন মালদহ থেকে। সংরক্ষণ কাঁটায় তা হতে না পেরেই অভিমানে দল ছেড়েছিলেন।

মমতা বন্দ্যোপাধ্যায়ের ওয়েলকাম বার্তা পেয়ে...

মমতা বন্দ্যোপাধ্যায়ের ওয়েলকাম বার্তা পেয়ে…

এরপর বিজেপিতে গিয়ে তিনি পছন্দমতো আলন তো দূর অস্ত, প্রার্থীই হতে পারেননি। একুশের বিধানসভা ভোটে তিনি একপ্রকার নিষ্ক্রিয় ছিলেন। ভোটের ফলাফল প্রকাশের পর মমতা বন্দ্যোপাধ্যায় স্বয়ং দলত্যাগীদের ওয়েলকাম জানিয়েছিলেন। এরপরই সোনালি গুহের মতো সরলা মুর্মুও আবেদন জানান তৃণমূলে ফেরার।

সরলার মনের কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে

সরলার মনের কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে

শনিবার মমতা বন্দ্যোপাধ্যায়ের এক সময়ের ছায়াসঙ্গী সোনালি গুহ ফেসবুকে খোলা চিঠি লিখে দিদির আঁচল তলায় ফিরতে চেয়েছিলেন। সারাজীবন দিদির সঙ্গেই থাকবেন বলে প্রতিশ্রুতিবদ্ধ থাকার কথা জানিয়েছিলেন। এদিন সেই একই কথা ধ্বনিত হল সরলা মুর্মুর মুখে। তিনি কোনও লিখিত আবেদন জানাননি, সাংবাদিকদের সামনে নিজের মনের কথা ব্যক্ত করেন মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে।

রাজ্যসভায় সংখ্যাগরিষ্ঠতা থেকে বিজেপি কতটা পিছনে, রাজনৈতিক সমীকরণ একনজরেরাজ্যসভায় সংখ্যাগরিষ্ঠতা থেকে বিজেপি কতটা পিছনে, রাজনৈতিক সমীকরণ একনজরে

বিজেপিতে মোহভঙ্গ, দিদির পথে চলতে চান সরলা

বিজেপিতে মোহভঙ্গ, দিদির পথে চলতে চান সরলা

সরলা মুর্মু জানান, তিনি ভুল করছেন। বিজেপিতে যাওয়া তাঁর বড় ভুল। বিজেপির প্রতি মোহভঙ্গ হওয়ায়, তিনি এবার ফিরতে চান তৃণমূলে। তৃণমূলে দিদির সৈনিক হয়েই কাজ করতে চান। মমতা বন্দ্যোপাধ্যায়ের দেখানো পথেই চলতে চান। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, তাঁরা সরলা মুর্মুর তরফে কোনও আবেদন এখনও পাননি। পেলে ভেবে দেখবেন। রাজ্য নেতৃত্বকে জানাবেন। তারপরেই দেখা যাবে ঘরওয়াপসি হয় কি না সোনালি গুহ, সরলা মুর্মুদের।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *