বিজেপি কর্মীরা ঘরে ফিরলেন তৃণমূলের পতাকা হাতে নিয়ে, ভোট মিটতেই উলটপুরান

[ad_1]

ভোটে তৃণমূলের বিপুল জয়ের পর ঘরছাড়া বিজেপিকর্মীরা

ভোট পরবর্তী হিংসার ঘটনায় উত্তপ্ত গোটা রাজ্য। বিজেপির অভিযোগ, বিধানসভা ভোটে জয়ের পর তৃণমূল রাজ্যে প্রতিশোধের রাজনীতি করছে। সেই কারণেই বিজেপিকর্মীরা ঘরছাড়া। বিজেপিকর্মীদের মারধর করা হচ্ছে। বাড়িতে ভাঙচুর চালানো হচ্ছে। এমনকী অগ্নিসংযোগও করা হচ্ছে। ইতিমধ্যে খুনও হতে হয়েছে কর্মীদের।

কয়েকশো বিজেপি কর্মীকে ঘরে ফেরালেন তৃণমূল নেতারা

কয়েকশো বিজেপি কর্মীকে ঘরে ফেরালেন তৃণমূল নেতারা

তবে রাজ্যে ভোটপরবর্তী হিংসা নিয়ে তৃণমূল ও বিজেপির মধ্যে চাপানউতোর চললেও বীরভূমের সিউড়িতে দেখা গেল একেবারে অন্য ছবি। সিউড়ির কোমা পঞ্চায়েত এলাকার কয়েকশো বিজেপি কর্মীকে ঘরে ফেরালেন তৃণমূল নেতা। ওইসব বিজেপি কর্মীরা আতঙ্কে ঘর ছেড়েছিলেন। আশ্রয় নিয়েছিলেন আত্মীয়ের বাড়িতে।

তৃণমূলের পতাকা হাতে নিয়ে বাড়ি ফিরলেন বিজেপিকর্মীরা

তৃণমূলের পতাকা হাতে নিয়ে বাড়ি ফিরলেন বিজেপিকর্মীরা

শুক্রবার বিকেলে বিজেপি কর্মীদের বেশিরভাগই গ্রামে ফিরে আসেন। তৃণমূল নেতাদের বাইকে চেপেই তাঁরা ফেরেন বাড়িতে। অনেকে আবার টোটো গাড়িতে করে বাড়িতে ফেরেন। আর এক্ষেত্রে বিশেষ লক্ষ্যণীয় যে তাঁরা তৃণমূলের পতাকা হাতে নিয়েই গ্রামে ঢোকেন। বিজেপি নেতা-কর্মীরা তৃণমূলে যোগ দিয়ে বলেন, কেউ আমাদের জোর করেনি। আমরা স্বেচ্ছায় দলবদল করেছি। এতদিন পর ঘরছাড়া ছিলাম। বাড়ি ফিরে খুব ভালো লাগছে।

বিজেপি বলছে ভয় দেখিয়ে দলবদল, তৃণমূলের মিষ্টিমুখ

বিজেপি বলছে ভয় দেখিয়ে দলবদল, তৃণমূলের মিষ্টিমুখ

বিজেপিকর্মীদের ঘরে ফেরা আর দলবদলে তৃণমূলে যোগ দেওয়া প্রসঙ্গে গেরুয়া শিবিরের বক্তব্য, জোর করে ভয় দেখিয়ে কর্মীদের দলবদল করানো হয়েছে। এবাবে ভয় দেখিয়ে বিজেপিকে আটকানো যাবে না। যদিও তৃণমূল নেতৃত্ব তা মানতে নারাজ। আমরা কাউকে ভয় দেখাইনি। যাঁরা ঘরে ফিরে এসেছেন, আমরা তাঁদের মিষ্টিমুখ করিয়েছি।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *