বৃষ্টি ভেজা ছাদে লাফিয়ে লাফিয়ে নাচ করতে গিয়ে মুখ থুবড়ে পড়ল যুবতী, ভিডিও ভাইরাল – looktook.in

[ad_1]

চারিদিকে করোনা ভাইরাসের দাপট একেবারে ছড়িয়ে পড়েছে। করোনা ভাইরাসের কারণে এখন সারাদেশে বিভিন্ন রাজ্যে চলছে লকডাউন। লকডাউন এর কারণে এখন প্রায় বহু মানুষ গৃহবন্দি হয়ে বসে রয়েছেন।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

এই পরিস্থিতিতে মানুষ হয়ে চলেছেন দিনদিন বিরক্ত এবং অনেক সময় মানসিক অবসাদ গ্রাস করছে তাদের। কিন্তু মানুষ যাতে নিজেদের সময়টা ভালো করে কাটাতে পারেন এবং নিজেদের এই পরিস্থিতির সঙ্গে লড়াই করতে পারেন তার জন্য সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটগুলি একটি বড় ভূমিকা গ্রহণ করেছে।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে মাঝে মধ্যে এমন কিছু ভিডিও এবং কনটেন্ট আপলোড হয় যেগুলি মানুষের মনে একটা নতুন আমেজ এবং আনন্দ সৃষ্টি করে।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

অন্য দিকে আবার বিভিন্ন ধরনের কনটেন্টে আমরা বিভিন্ন রকম সুন্দর বার্তা এবং বিভিন্ন ধরনের সচেতনমূলক মেসেজ পেয়ে থাকি। এই ধরনের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হতে থাকে।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

সম্প্রতি এরকমই একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে যেটি আমাদের মনে হাসির অনুভূতি সৃষ্টি করেছেন। হাসতে কেনা ভালোবাসে। হাসির জন্য সকলেই এক মুহূর্ত অপেক্ষা করে থাকেন।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

হাসির ভিডিও সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে সবথেকে বেশি ভাইরাল হয়ে থাকে। হাসির ভিডিওর মধ্যে আমরা কমেডি ভিডিও, ভাইন ভিডিও, এবং মানুষের বিভিন্ন অদ্ভুত অবস্থার ভিডিও দেখে থাকি।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

অনেকে আবার নিজেদের কার্যকলাপের মাধ্যমে সোশ্যাল মিডিয়া জনগণকে একেবারে হাসিয়ে তোলেন। কিছুটা সেরকমই একটি ভিডিও সম্প্রতি আপলোড হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

আপনারা সকলেই জানেন কিছুদিন আগেই পশ্চিমবাংলা এসেছিল ইয়াস ঘূর্ণিঝড়। এই ঘূর্ণিঝড়ের ফলে বাংলা বিস্তীর্ণ এলাকায় ভারী বৃষ্টি হয়েছে। প্রায় প্রত্যেকের বাড়ির ছাদেই এই মুহূর্তে জল জমে রয়েছে। আর এই জমা জলের মধ্যেই নাচ করতে গিয়ে একেবারে মুখ থুবড়ে পড়েছে এক যুবতী।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

এই ঘটনাটি নিয়েই তৈরি হয়েছে এই হাসির ভিডিও টি। আমরা সকলেই গান অথবা নাচ করতে বেশ পছন্দ করি। অনেকে শুধুমাত্র বাথরুম সিঙ্গার হলেও অনেকে কিন্তু তাদের গান এবং নাচ এর প্রতিভা নিয়ে সোশ্যাল মিডিয়াতে নেট জনতার মনে আলোড়ন সৃষ্টি করতে পারেন।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

এই ভিডিওতেও এই যুবতী কিছুটা এরকম ভাবেই জনপ্রিয়তা অর্জন করতে চেয়ে ছিলেন কিন্তু হয়ে গেল একেবারে হিতে বিপরীত।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

সম্প্রতি এই ভিডিওতে দেখা যাচ্ছে এই যুবতী বৃষ্টিভেজা বাড়ি ছাদে উঠে একটি জনপ্রিয় হিন্দি গানের সাথে নাচ শুরু করেছে। সঙ্গে সঙ্গে সে আবার পা পিছলে মুখ থুবরে মাটিতে পরে গেল। ওই যুবতীর পরনে তখন ছিল কুর্তি।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে সকলের বেশ মনে ধরেছে। ভিডিওটি আপনাকে এই শিক্ষা দেবে, যখন কোন জিনিস খুব একটা ভালো করতে পারেন না তখন বেশি চেষ্টা করতে যাবেন না। সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি ব্যাপক ভাইরাল এবং বহু মানুষ এই ভিডিওটি শেয়ার করেছেন।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *