বোমাবাজি ও বিজেপি কর্মীদের বাড়ি ভাঙচুরের ঘটনায় উত্তপ্ত ভাটপাড়া

[ad_1]

West Bengal

oi-Rahul Roy

  • By অভীক

  • |

বোমাবাজি ও বিজেপি কর্মীদের বাড়ি ভাঙচুরের ঘটনায় উত্তপ্ত হয়ে উঠলো ভাটপাড়ার সুকিয়া পাড়া এলাকা। উত্তেজনা সামাল দিতে ঘটনাস্থলে নামানো হয়েছে র‍্যাফ এবং সেন্ট্রাল ফোর্স। নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই অশান্তি শুরু হয়েছে জগদ্দল ও ভাটপাড়া বিধানসভা কেন্দ্রে।

বোমাবাজি ও বিজেপি কর্মীদের বাড়ি ভাঙচুরের ঘটনায় উত্তপ্ত ভাটপাড়া

বুধবার রাতে ভাটপাড়ার বিজেপি কর্মী পিন্টু সাউ সহ বেশ কয়েক জনের বাড়িতে হামলা চালায় একদল দুষ্কৃতী। অভিযোগ তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা বিজেপি কর্মীদের বাড়িতে ব্যাপক ভাঙচুর করে ও লুটপাট চালায়। সেই সঙ্গে এলাকায় চলে বোমাবাজি। প্রাণ বাঁচাতে এলাকা ছেড়ে পালিয়ে যান বিজেপি কর্মীরা।

assembly 1620291954শপথ নিলেন নবনির্বাচিত বিধায়করা, মানুষের জন্যে কাজই হবে প্রধান লক্ষ্য বলে দাবি হিরন-অশোকের

এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ভাটপাড়া থানার বিশাল পুলিশ বাহিনী। নামানো হয়েছে র‍্যাফ। পরিস্থিতি খতিয়ে দেখতে বুধবার গভীর রাতেই সুকিয়া পাড়ার আক্রান্ত বিজেপি কর্মীদের বাড়ি যান ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। এদিন আক্রান্ত বিজেপি কর্মীদের বাড়ির লোকদের সাথে কথাও বলেন সাংসদ অর্জুন সিং। আক্রান্তদের বাড়ির সদস্যদের বক্তব্য ‘আমাদের বাড়ির লোকেরা বিজেপি দল করেন তাই দুষ্কৃতীরা এসে আমাদের বাড়ি ভাঙচুর করেছে , বাড়ির অনেক জিনিস লুট করে নিয়ে গেছে।’ এই গোটা ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন এলাকাবাসী।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *