মমতাই সঠিক জোটসঙ্গী বিজেপির বিরুদ্ধে, অধীরকে নিশানা করে বর্ষীয়ান কংগ্রেস নেতা ফাটালেন বোমা

[ad_1]

ফেব্রুয়ারিতে তাপস রায় কী বলেছিলেন?

ভোটের প্রচারে গিয়ে অক জনসভায় তৃণমূল কংগ্রেসের নেতা তাপস রায় বলেন,’ আমি কংগ্রেসি ও বামপন্থীদের বলব অরূপ খাঁ (ওন্ডায় তৃণমূলের বিধায়ক) আপনাদের মিছিলে পা মেলাবেন।’ এর প্রেক্ষিতে , অধীর চৌধুরী সাফ সেই বক্তব্যকে প্রত্যাখ্যান করেন। পরবর্তীকালেও বহু জায়গায় অধীরবাবু স্পষ্ট করেন যে ২০২১ বিধানসভা ভোটে তাঁর দল কোনও মতেই তৃণমূলের সঙ্গে হাত মেলাবে না।

'মমতা সঠিত জোটসঙ্গী'

‘মমতা সঠিত জোটসঙ্গী’

মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘আমাদের মেয়ে’ বলে সম্বোধন করে এদিন বীরাপ্পা মইলি বলেন, ‘উনি (মমতা) যখন বিজেপির বিরুদ্ধে লড়েন, তখন মমতাই আমাদের সঠিক জোটসঙ্গী’। কার্যত বাংলার ভোটে কংগ্রেসের ‘শূন্য’ আসন ঘরে আসতেই তা রীতিমতো উদ্বেগে ফেলে দেয় হাই কমান্ডকে।

অধীর কি চক্ষুশূল!

অধীর কি চক্ষুশূল!

এদিন অধীর চৌধুরীর বিরুদ্ধেই কার্যত মুখ খুললেন বর্ষীয়ান এই কংগ্রেস নেতা। মইলি বলেন, মমতার বিরুদ্ধে অধীর চৌধুরীর তোপ দাগা উচিত হয়নি
। সেই ঘটনা কংগ্রেসের বহু কর্মী ভালোভাবে নেননি বলে দাবি তাঁর। এমনকি মানুষ এই বিষয়টিকে পছন্দ করেননি বলেও দাবি করেছেন মইলি।

কেন কংগ্রেসের হার?

কেন কংগ্রেসের হার?

বীরাপ্পা মইলির দাবি, মমতার বিরুদ্ধে অধীরের মন্তব্য মানুষ ভালোভাবে নেননি বলেই, বাংলায় কংগ্রেসের পোক্ত পিচেও অধীরশিবিরকে হারতে হয়েছে। তাঁর মতে তাঁর দলের নির্বাচনী নীতিও সঠিক ছিল না। যার জেরে বাংলায় ধরাশায়ী হয়েছে কংগ্রেস।

মুকুল-শুভেন্দুর বিধায়ক পদ খারিজের দাবি কুণালের, নারদ কেলেঙ্কারি মামলায় বিতর্ক তুঙ্গেমুকুল-শুভেন্দুর বিধায়ক পদ খারিজের দাবি কুণালের, নারদ কেলেঙ্কারি মামলায় বিতর্ক তুঙ্গে

তীব্র তোপ অধীরকে!

তীব্র তোপ অধীরকে!

‘ উনি (অধীর রঞ্জন চৌধিরী) শাস্তি পাননি। এখনও তিনি পিসিসি প্রেসিডেন্ট। কংগ্রেসের তরফে লোকসভায় নেতা। কে পার্টির কথা ভাববে যদি সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে পদক্ষেপ না নেওয়া হয়?’ এমন বক্তব্যেই কার্যত এদিন অধীর চৌধুরীর বিরুদ্ধে তোপ দাগেন বীরাপ্পা মইলি।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *