মমতার সরকারের ভূয়সী প্রশংসায় দিলীপ! ঘূর্ণিঝড় ইয়াসে দায়িত্বশীল বিরোধীর ভূমিকায় বিজেপি

[ad_1]

মমতার সরকারের ইতিবাচক ভূমিকার প্রশংসা দিলীপের

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মমতার সরকারের ইতিবাচক ভূমিকার কথা প্রকাশ্যেই স্বীকার করে নিয়েছেন। তিনি বলেন, আম্ফানের অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে রাজ্য সরকার এবার যথেষ্ট তৎপরতার সঙ্গে কাজ করেছে। উপকূলবর্তী এলাকার মানুষকে সচেতন করার কাজ জোরকদমে চালিয়েছে সরকার।

রাজ্য সরকারের প্রতি সদয় দিলীপ ঘোষ

রাজ্য সরকারের প্রতি সদয় দিলীপ ঘোষ

সরকারের তৎপরতা নিয়ে প্রশংসা করলেও দিলীপ ঘোষ বলেন রাজ্য সরকার তৎপর হয়েছে ঠিকই, কিন্তু কতটা কী করতে পারল বা কতটা কাজ হল তা বোঝা যাবে ঝড়ের পর। তবে এখন পর্যন্ত সব ঠিক আছে বলেই মনে হচ্ছে। এবার রাজ্য সরকারের প্রতি সদয় হলেও গতবার আম্ফানের সময় বিজেপি সমালোচনায় মুখর ছিল।

রাজ্যকে সবরকম সাহায্য ও সহযোগিতা করতে প্রস্তুত

রাজ্যকে সবরকম সাহায্য ও সহযোগিতা করতে প্রস্তুত

দিলীপ ঘোষ বলেন, রাজ্য সরকার তৎপরতার সঙ্গে কাজ করছে। তারা রাজ্যকে সবরকম সাহায্য ও সহযোগিতা করতে প্রস্তুত। বিজেপি মনে করছে, সবকিছুতে বিরোধিতা করলে বিরোধী দল হিসেবে তাদের ওজন কমে যাবে। তাই রাজ্য সরকারের ভালো দিকগুলি নিয়ে তাঁরা সমালোচনা না করে প্রশংসা করারই পক্ষপাতী।

সরকারের ভূমিকার খামতি থাকলে সমালোচনা

সরকারের ভূমিকার খামতি থাকলে সমালোচনা

সেইসঙ্গে তারা সমালোচনার রাস্তাও খোলা রেখেছে। ঝড়ের পরে যদি দেখা যায়, রাজ্য সরকারের ভূমিকার কোনও খামতি রয়েছে, সেটা সামনে এনে সমালোচনা করতে তারা পিছপা হবেন না। সেইসঙ্গে ঘূর্ণিঝড়ের পরে কীভাবে মানুষের পাশে দাঁড়ানো যায়, তাও পরিকল্পনা করছে বিজেপি।

পার্টিকে সর্বশক্তি দিয়ে সেবাকাজে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ

পার্টিকে সর্বশক্তি দিয়ে সেবাকাজে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ

দিলীপ ঘোষ বলেন, বিজেপির সর্বভারতীয় সভাপতি ভার্চুয়াল বৈছক করে নেতাদের নানা নির্দেশ দিয়েছেন। পার্টিকে সর্বশক্তি দিয়ে সেবাকাজে ঝাঁপিয়ে পড়ার বার্তা দিয়েছেন তিনি। মঙ্গলবার বিভিন্ন জেলায় বিজেপি নেতাদের সঙ্গে দফায় দফায় তিনি বৈঠক করেন। বলেন, আমাদের কর্মীরা তৈরি আছে। এলাকায় মানুষকে নিরাপদ স্থানে নিয়ে যাওয়ার কাজ করছে।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *