মা শুভশ্রীকে দেখতে না পেয়ে হাপুস নয়নে কাদছে ছোট্ট ইউভান, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

মা শুভশ্রীকে দেখতে না পেয়ে হাপুস নয়নে কাদছে ছোট্ট ইউভান, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

গত বছর ১২ সেপ্টেম্বর তারিখের রাজ এবং শুভশ্রীর পরিবারে এসেছিল এই ছোট্ট ছেলে ইউভান। এই একরত্তি ছেলে দুজনের ভালবাসার প্রতীক হিসেবে ঘর আলো করে আসে তার বাবা-মায়ের কাছে।

পুরনো সমস্ত দুঃখ এবং স্মৃতি ভুলে গিয়ে ভালোবেসে তার বাবা-মা নাম রাখলেন ইউভান। অন্যদিকে তার ঠাকুমা ভালোবেসে তাকে সিম্বা বলে ডাকে। ছোট সিম্বা কে নিয়ে এখন নতুন বাবা-মা সারাদিন রাত কাটিয়ে দেয়।

এখন ইনস্টাগ্রাম খুললেই রাজ এবং শুভশ্রী নয় তার ছেলে বরং আরো বেশি দেখা যাচ্ছে সব দিকে। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে রাজ এবং শুভশ্রীর এই ছেলে একেবারে রাজ করছে। তার নাম থেকে সোশ্যাল মিডিয়ায় বেশকিছু পেজ দেখা যাচ্ছে। বর্তমানে চক্রবর্তী বাড়িতে ইউভান সবথেকে জনপ্রিয়।

গত মাসে সাড়ে পাঁচ মাসে পড়লো ইউভান। সেই সময় তার মুখে ভাতের অনুষ্ঠান সম্পন্ন হল। হালিশহরের একটি বিশাল বড় বাংলোতে তার এই অনুষ্ঠান সম্পন্ন করলেন শুভশ্রী।

তার সাথে ছিলে শুভশ্রীর বাবা দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায়। ভালো ছেলের মত ইউহান তার দাদুর হাত থেকে প্রথম ভারত গ্রহণ করল। তার সঙ্গে মা-বাবা, মাসি, ঠাকুরমা, দিদি, পিসিদের থেকে ইউভান নিলেন আশীর্বাদ।

সম্প্রতি যুবান ৭ মাসে পদার্পণ করল। একটু একটু করে বড় হয়ে চলেছে রাজ এবং শুভশ্রীর পুত্র। তার বড় হয়ে ওঠা নানান মুহূর্তের ছবি এবং ভিডিও শুভশ্রী নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করতে থাকেন মাঝেমধ্যে।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

এই ছোট বয়সে ইউবান গানের তালে তালে নাচ করা শিখে গিয়েছে। তার উঠে দাঁড়ানো থেকে শুরু করে সমস্ত মুহূর্তের ছবি শুভশ্রী নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করেছেন। তার পাশাপাশি শুভশ্রীর সমস্ত অনুগামীরা যুভানকে অত্যন্ত ভালোবাসেন।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও প্রকাশিত হয়েছে এবং সেখানে জুবানএর বিভিন্ন ক্রিয়া-কলাপ আমরা দেখতে পাচ্ছি।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

আমরা দেখতে পাচ্ছি তুই যার সাথে সে খেলা করছি আবার কখনো তা দুই চোখ চাইছে তার মাকে খুঁজে পেতে। এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার নিজস্ব সমস্ত আপডেট শুভশ্রী গাঙ্গুলী তুলে ধরছেন তার ভক্তদের মধ্যে।

এছাড়া শুভশ্রী গাঙ্গুলী তার দুটি কুকুরছানা সাথে দিন কাটাচ্ছেন। এই ভিডিও দেখে প্রত্যেক নেটিজেন এবং শুভশ্রীর ভক্তরা কমেন্ট করছেন যেন মা এবং ছেলের এই দূরত্ব খুব তাড়াতাড়ি ঘুচে যায়।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *