মুকুল-শুভেন্দু নাকি সঙ্ঘ ঘনিষ্ঠ কেউ বিজেপির পরিষদীয় নেতা! বাছবেন ২ কেন্দ্রীয় পর্যবেক্ষক

[ad_1]

মুকুল রায় ও শুভেন্দু অধিকারীর মধ্যে কেউ বিরোধী দলনেতা

বিজেপির অন্দরে প্রশ্ন, কে হবেন বিধানসভার বিরোধী দলনেতা? মুকুল রায় ও শুভেন্দু অধিকারীর মধ্যে কেউ হবেন বিরোধী দলনেতা, রাজনৈতিক মহলে কান পাতলে সেটাই শোনা যাচ্ছে। তাঁদের মধ্যে কেউ হন নাকি অন্য কোনও নেতাও বিরোধী দলনেতা হন, তা ঠিক করতে কেন্দ্রীয় পর্যবেক্ষকের উপরই দায়িত্ব ন্যস্ত করল বিজেপি।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ যা বললেন

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ যা বললেন

যে দুই নেতার মধ্যে একজনকে বেছে নেওয়ার কথা উঠছিল, তাঁরা দুজনেই অনুপস্থিত থাকছেন পরিষদীয় দলের বৈঠকে। তাই কে হবেন পরিষদীয় দলনেতা, তা নিয়ে সংশয় থেকেই যাচ্ছে। আর এই মর্মে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, এ বিষয়ে যা সিদ্ধান্ত নেওয়াব নেবে কেন্দ্রীয় নেতৃত্ব।

বিজেপির পরিষদয়ী দলনেতা : পাল্লাভারী মুকুল বা শুভেন্দুর

বিজেপির পরিষদয়ী দলনেতা : পাল্লাভারী মুকুল বা শুভেন্দুর

এরপরেই জানা যায়, দুই কেন্দ্রীয় পর্যবেক্ষক নিয়োগ করেছে বিজেপি। কেন্দ্রীয় আইনমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ ও সর্বভারতীয় সাধারণ সম্পাদক ভূপেন্দ্র যাদবকে পর্যবেক্ষক হিসেবে নিয়োগ করার কথা বি্জ্ঞপ্তি দিয়ে জানান অরুণ সিং। তাঁরাই ঠিক করবেন কে হবেন বিজেপির পরিষদয়ী দলনেতা। সেখানে পাল্লাভারী মুকুল বা শুভেন্দুর।

পরিষদীয় দলনেতা হবেন আদি বিজেপির কোনও নেতা, জল্পনা

পরিষদীয় দলনেতা হবেন আদি বিজেপির কোনও নেতা, জল্পনা

দলের একাংশ মনে করছে, মুকুল রায় বা শুভেন্দু অধিকারীর মধ্যে কেউ হবেন না পরিষদীয় দলনেতা। পরিষদীয় দলনেতা হবেন আদি বিজেপির কোনও নেতা। তৃণমূল থেকে আসা মুকুল-শুভেন্দুকে শেষপর্যন্ত অনুমোদন দেবে না কেন্দ্রীয় বিজেপি, এটাই বিশ্বাস বঙ্গ বিজেপির একাংশের।

মুকুল না শুভেন্দু, নাকি সঙ্ঘ ঘনিষ্ঠ কেউ, এখনও অনিশ্চিত

মুকুল না শুভেন্দু, নাকি সঙ্ঘ ঘনিষ্ঠ কেউ, এখনও অনিশ্চিত

কেন্দ্রীয় পর্যবেক্ষক নিয়োগ করে বিজেপি যখন পরিষদীয় দলনেতা স্থির করতে যাচ্ছে, তখন সঙ্ঘ ঘনিষ্ঠ কাউকেই এই দায়িত্ব দেওয়া হতে পারে। কেন্দ্রীয় দুই পর্যবেক্ষক রবিশঙ্কর প্রসাদ ও ভূপেন্দ্র যাদবই ঠিক করবেন কে হবেন পরিষদীয দলনেতা। মুকুল না শুভেন্দু, নাকি সঙ্ঘ ঘনিষ্ঠ কেউ হবেন পরিষদয়ী দলনেতা, তা আপাতত এখনও অনিশ্চিত।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *