রোশন বাড়িতে না থাকলে ফাঁক বুঝে কার সঙ্গে সম্পর্ক স্থাপন করতেন শ্রাবন্তী, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায় – viral post

রোশন বাড়িতে না থাকলে ফাঁক বুঝে কার সঙ্গে সম্পর্ক স্থাপন করতেন শ্রাবন্তী, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায় – viral post

রাতারাতি’ শিরোনামে চলে এসেছিলেন তিনি। গতবছর রোশনের সাথে চুপিসারে বিয়ে করে ফেলেছিলেন শ্রাবন্তী। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই অজ্ঞাত কোন একটি কারণে তাদের মধ্যে এবার শুরু হলো সমস্যা।

সকলের জল্পনা-কল্পনা তুঙ্গে। একসাথে তারা এখন বসবাস করেন না। উপরন্তু তারা সোশ্যাল মিডিয়াতে একে অপরকে ফলো করেন না।

তারা নিজেদের ইনস্টাগ্রাম থেকে সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন। তার পাশাপাশি তারা এবারে চলেছেন ভাঙ্গণের পথে। দুজনের কমেন্ট বক্স একেবারে বন্ধ। তারা দুজনে সিকিওর রেখেছেন যেন তাদেরকে কেউ কোনো রকম কটুক্তি না করে। আর এই নিয়ে আবারও জল্পনা কল্পনার মধ্যে রয়েছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলি। নেটিজেনদের নজর এখন শ্রাবন্তীর জীবনযাপন এর ওপরেই।

Hjjwsnc

সম্প্রতি নিজের দ্বিতীয় সন্তানের কথা উল্লেখ করেছিলেন যা দেখে সকল এই হয়তো ভেবেছিলেন তারা আবারও নতুন করে জীবনে চলতে শুরু করছেন।

কিন্তু আসলে বিষয়টি তেমনটা নয়, এটি ছিল শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর নতুন জিম ওপেনিং। সেটাকেই তিনি তার দ্বিতীয় সন্তান হিসেবে উল্লেখ করেছিলেন।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

তবে অনেকদিন শান্ত থাকার পরে এবারে সোশ্যাল মিডিয়াতে নিজের ক্ষোভ উগরে দিলেন রোশন। চম্পাদি সোশ্যাল মিডিয়ায় তিনি একটি স্ট্যাটাস শেয়ার করেছেন,

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

যেখানে লেখা নিজের সঙ্গী যদি দ্বিচারিতা করে তাহলে তাকে ত্যাগ করা শ্রেয়। হঠাৎই বোঝাতে চাইছেন হয়তো তার অনুপস্থিতিতে শ্রাবন্তী অন্য কারো সাথে কোন একটা সম্পর্কে জড়িয়েছিলেন?

এই কারণে কি তাদের দুজনের মধ্যে সম্পর্ক বিচ্ছেদ হলো? যদিও এই নিয়ে প্রত্যক্ষভাবে কোন অভিযোগ তিনি করেননি। তবে শ্রাবন্তী ভক্তদের কাছে রোশনের এই ভিডিও খুব ভাইরাল।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *