শোভন নেই ময়দানে, বেহালা পূর্বে এগোচ্ছেন রত্না, বিজেপির তারকা প্রার্থীর সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই

[ad_1]

West Bengal

oi-Bahni Sanyal Dutta

বেহালা পূর্ব কেন্দ্রে সব সমীকরণ ফেল করে দিয়ে এগোচ্ছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী রত্না চট্টোপাধ্যায়। তবে তাঁকে কড়া টক্কর দিচ্ছেন বিজেপির তারকা প্রার্থী পায়েল সরকার। যদিও এখনও অনেক কয়েকটি রাউন্ড বাকি রয়েছে ভোট গননার। বেহালা পূর্বে রত্নার এগিয়ে থাকায় শোভনের উপর যে চাপ বাড়বে তাতে কোনও সন্দেহ নেই।

তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। বান্ধবী বৈশাখীকে সঙ্গে নিয়ে তিনি বিজেপিতে যোগ দেন। বিজেপিতে যোগ দেওয়ার পর কলকাতা অঞ্চলের দায়িত্ব দেওয়া হয়েছিল শোভন বৈশাখীকে। বেশ কয়েকটি জায়গায় রোড শো এবং সভা করেন শোভন। বিজেপি বেহালা পূর্বে শোভনকে প্রার্থী করবে আঁছ করেই তাঁর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে বেহালা পূর্ব কেন্দ্রে প্রার্থীকরে তৃণমূল কংগ্রেস। কিন্তু বিজেপির প্রার্থী তালিকায় শোভন- বৈশাখীর শিকে ছেঁড়েনি। শোভনকে প্রার্থী তালিকায় রাখা হয়নি। উল্টে রত্নাকে টক্কর দিতে তারকা প্রার্থী পায়েল সরকারকে প্রার্থী করা হয়েছে।

loadingLive: পশ্চিমবঙ্গ-সহ ৫ রাজ্যের বিধানসভা নির্বাচনের ভোট গণনা চলছে, বাংলায় কাঁটার টক্কর তৃণমূল-বিজেপির

ভোট বাক্স খুলতেই এগিয়ে চলেছে রত্না। পিছিয়ে পড়েছেন বেহালা পূর্বের বিজেপি প্রার্থী পায়েল সরকার। যদিও ভোটের ব্যবধান বেশি হয়নি। মাত্র ৭০০-র থেকে কিছু ভোটে এগিয়ে রয়েছেন তৃণমূল প্রার্থী। এই ব্যবধান আরও বাড়বে বলে মনে করা হচ্ছে। এখনও ১৬ রাউন্ড গননা বাকি রয়েছে। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দাবি করা হয়েছে রত্নাই জিতবেন বেহালায়। মুখ দেখানোর জায়গা থাকবে না শোভনের।

{document1}

মমতা বন্দ্যোপাধ্যায়।

Know all about

মমতা বন্দ্যোপাধ্যায়।

 

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *