সিরিয়ালের শুটিং হলো মাঝ রাস্তার মাঝেই, স্কুটি চালিয়ে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী, ভিডিও ভাইরাল – looktook.in

[ad_1]

আমাদের জীবনে সিনেমা এবং সিরিয়াল অত্যন্ত জনপ্রিয় বিনোদনের মাধ্যম হয়ে উঠেছে বর্তমান যুগে। এই মুহূর্তে দাঁড়িয়ে ছোটপর্দার অভিনেতা এবং অভিনেত্রী আমাদের মনের সব সময় বিরাজ করে থাকেন।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

সিনেমা জগতে যে সমস্ত ঘটনা দেখা যায় না সেগুলো আমরা কিন্তু বাস্তবের জগতে দেখতে পাই সিরিয়ালের মাধ্যমে তাই আমরা সিরিয়াল কে অনেক বেশি কানেক্ট করতে পারি আমাদের ব্যক্তিগত জীবনের সাথে।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

তবে যে সমস্ত ঘটনা তুলে ধরা হয় তা মানুষের মন জয় করতে পারে কিনা সেটা নিয়ে অবশ্যই দ্বন্দ্ব থাকবে।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

তবে বিভিন্ন কারণে অনেক সিরিয়াল মানুষের মনের মত হয়ে ওঠে না। অনেক ক্ষেত্রে ব্যর্থতা এবং আশা ভরসা সময়ের সাথে সাথে ফ্যাকাশে হতে থাকে।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

কিন্তু অনেকে আবার মাঝেমধ্যেই সুদক্ষ অভিনেতা এবং অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেন। এই পরিস্থিতিতে অনেকেই আছেন যারা সিনেমা তৈরি করেন এবং এ বিষয়ে জানার জন্য আগ্রহ করে থাকেন।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

অনেকে সেই সমস্ত ঘটনাগুলো জানার জন্য তাদের ইচ্ছে কে তুলে ধরেন এবং ইচ্ছে পূরণের জন্য সম্প্রতি বেশকিছু ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করেন। এর জন্য অন্যতম একটি প্লাটফর্ম হল ইউটিউব।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

ইউটিউবে বিভিন্ন ঘটনার ভিডিও মুহূর্তের মধ্যে আপলোড হয়ে যায়। সিনেমার শুটিং থেকে শুরু করে সিরিয়ালের শুটিং এবং বিহাইন্ড দ্যা সিন ভিডিও সমস্ত কিছুই কিন্তু আপনারা ইউটিউবে দেখতে পারেন। এবং পরবর্তী সময়ে আমাদের কাছে উপস্থাপন করে এই সমস্ত ভিডিও জনপ্রিয় করে তোলা হয়।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

সমস্ত কিছুই এই ভিডিওর মাধ্যমে আমরা দেখতে পাই। সম্প্রতি সোশ্যাল মিডিয়া ইউটিউবে একটি শর্ট ভিডিও প্রকাশিত হয়েছে এবং সেই ভিডিও দেখলে আপনারা সিনেমা এবং ধারাবাহিক কিভাবে তৈরি হয় সেই সমস্ত কিছু জানতে পেরে যাবেন।


এই ভিডিওতে দেখতে পাচ্ছি জনপ্রিয় অভিনেত্রী রাস্তার ধারে বাইক নিয়ে এগিয়ে যাচ্ছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে এবং বহু মানুষ ইতিমধ্যেই এই ভিডিওটি দেখে ফেলেছেন।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *