সোনারপুরে রাজনৈতিক হিংসার বলি এক বিজেপি কর্মী

[ad_1]

West Bengal

oi-Rahul Roy

  • By অভীক

  • |

ভোট মিটতেই সোনারপুরে রাজনৈতিক হিংসার বলি এক বিজেপি কর্মী। ঘটনাটি ঘটেছে সোনারপুর দক্ষিন বিধানসভা কেন্দ্রের অন্তর্গত প্রতাপনগর অঞ্চলের মেটিয়ারীতে। মৃত্যু হয়েছে হারান অধিকারী নামে এক বিজেপি সমর্থকের। এছাড়াও আহত হয়েছেন টুসী অধিকারী, রেখা অধিকারী, রাজু অধিকারী পরান অধিকারী ও বাসু অধিকারীর।

সোনারপুরে রাজনৈতিক হিংসার বলি এক বিজেপি কর্মী

তাদের অভিযোগ, ভোটের ফলাফল ঘোষনার দুপুর থেকেই এলাকায় বোমাবাজি শুরু হয়। বিজেপির পতাকা ছিঁড়া হচ্ছিল। এই ঘটনার প্রতিবাদ করায় মারধর করা হয় এক মহিলাকে। তখন পাড়ার অন্যান্য ছেলেরা এগিয়ে এসে প্রতিবাদ জানাতেই তাদের উপরেও হামলা চালানো হয়। হামলার জেরে গুরুতর আহত হন হারান অধিকারী। তাকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

এলাকায় এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছায় সোনারপুর থানার পুলিশ। এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এই ঘটনায় তৃণমুল কর্মীদের জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতা পার্থ গাঙ্গুলী। তার বক্তব্য এরসাথে তৃণমূলের কেউ জড়িত নয়। কেউ জড়িত থাকলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি। পাশাপাশি বর্তমান পরিস্থিতির বিবেচনা করে এলাকায় শান্তি বজায় রাখার আবেদন জানিয়েছেন তিনি।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *