হাজারেরও কম ভোটে জিতেছে তৃণমূল-বিজেপির কোন কোন প্রার্থী, একনজরে কম থেকে বেশি

[ad_1]

দিনহাটা কেন্দ্রের ফল চমকে দেবে

এই কাঁটে কা টক্করে প্রথমেই আসবে দিনহাটার নাম। কোচবিহারের এই কেন্দ্রে বিজেপির নিশীথ প্রামাণিক জিতেছেন মাত্র ৫৭ ভোটে। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন তৃণমূলের উদয়ন গুহ। নিশীথ প্রামাণিক পেয়েছেন ১ লক্ষ ১৬ হাজার ৩৫ ভোট। আর উদয়ন গুহ পেয়েছেন ১ লক্ষ ১৫ হাজার ৯৭৮ ভোট।

বলরামপুর কেন্দ্রেও কাঁটে কা টক্কর

বলরামপুর কেন্দ্রেও কাঁটে কা টক্কর

দিনহাটার পরেই আসবে পুরুলিয়ার বলরামপুর কেন্দ্রের নাম। পুরুলিয়ার এই কেন্দ্রে বিজেপির বাণেশ্বর মাহাতো জিতেছেন মাত্র ৪২৩ ভোটে। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী তৃণমূলের শান্তিরাম মাহাতো পেয়েছেন ৮৯ হাজার ৯৮ ভোট। আর বাণেশ্বর মাহাতো পেয়েছেন ৮৯ হাজার ৫২১ ভোট।

কুলটি কেন্দ্রে লড়াই সেয়ানে-সেয়ানে

কুলটি কেন্দ্রে লড়াই সেয়ানে-সেয়ানে

পশ্চিম বর্ধমানের কুলটি কেন্দ্রেও বিজেপি প্রার্থী শেষ হাসি হেসেছেন স্বল্প ব্যবধানে। বিজেপি প্রর্থী অজয়কুমার পোদ্দার জিতেছেন মাত্র ৬৭৯ ভোটে। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী তৃণমূলের উজ্জ্বল চট্টোপাধ্যায় পেয়েছেন ৮০ হাজার ৪৩৩ ভোট। আর অজয়কুমার পোদ্দার পেয়েছেন ৮১ হাজার ১১২ ভোট।

দাঁতন কেন্দ্রে লড়াই জোরদার

দাঁতন কেন্দ্রে লড়াই জোরদার

পশ্চিম মেদিনীপুরের দাঁতন কেন্দ্রে তৃণমূল প্রার্থী বিক্রম চন্দ্র প্রধান জিতেছেন মাত্র ৭৭৫ ভোটে। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির শক্তিপদ নায়েক পেয়েছেন ৯৩ হাজার ৮৩৪ ভোট। আর বিক্রমচন্দ্র প্রধান পেয়েছেন ৯৪ হাজার ৬০৯ ভোট।

তমলুক কেন্দ্রেও লড়াই সমানে সমানে

তমলুক কেন্দ্রেও লড়াই সমানে সমানে

পশ্চিম মেদিনীপুরের তমলুক কেন্দ্রে তৃণমূল প্রার্থী সৌমেন মহাপাত্র জিতেছেন মাত্র ৭৯৩ ভোটে। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির হরে কৃষ্ণ বেরা পেয়েছেন ১ লক্ষ ৭ হাজার ৪৫০ ভোট। আর সৌমেন মহাপাত্র পেয়েছেন ১ লক্ষ ৮ হাজার ২৪৩ ভোট।

জলপাইগুড়ি কেন্দ্রে বাজিমাত বিজেপির

জলপাইগুড়ি কেন্দ্রে বাজিমাত বিজেপির

জলপাইগুড়ি কেন্দ্রে বিজেপি প্রার্থী সৌজিত সিংহ জিতেছেন মাত্র ৯৪১ ভোটে। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী তৃণমূলের প্রদীপকুমার বর্মা পেয়েছেন ৯৫ হাজার ৬৬৮ ভোট। আর সৌজিত সিংহ পেয়েছেন ৯৪ হাজার ৭২৭ ভোট।

ঘাটাল কেন্দ্রে ব্যবধান হাজারের নিচে

ঘাটাল কেন্দ্রে ব্যবধান হাজারের নিচে

পশ্চিম মেদিনীপুরের ঘাটাল কেন্দ্রে বিজেপি প্রার্থী শীতল কপাট জিতেছেন মাত্র ৯৬৬ ভোটে। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী তৃণমূলের শঙ্কর দোলই পেয়েছেন ১ লক্ষ ৪ হাজার ৮৪৬ ভোট। আর শীতল কপাট পেয়েছেন ১ লক্ষ ৫ হাজার ৮১২ ভোট।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *